করোনাভাইরাসের মহামারির অভিজ্ঞতা জানান টাওয়ার হ্যামলেটস কাউন্সিলকে

843
  |  শুক্রবার, জুন ৫, ২০২০ |  ১১:৩২ অপরাহ্ণ

লকডাউন বিধিনিষেধগুলো শিথিল হওয়ার সাথে সাথে কোন বিষয়গুলো নিয়ে আপনি সবচেয়ে বেশি উদ্বিগ্ন? আপনার কী ধরনের সহযোগিতার দরকার আছে? অথবা আপনি কি পরিস্থিতির কোন ইতিবাচক দিক্ লক্ষ্য করছেন?

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস মহামারী আমাদের নিত্যদিনকার জীবনযাত্রায় প্রভাব ফেলছে। তবে আমাদের সবার মধ্যে অনেক কিছুই কমন বা মিল থাকলেও অনেক বাসিন্দার জীবনেই এমন কিছু কিছু চ্যালেঞ্জ রয়েছে, যা অন্যদের থেকে অনেক বেশি বা প্রকট।

Advertisement

বারার বাসিন্দাদের ওপর মহামারির প্রভাব কীভাবে পড়েছে তা আরো ভালোভাবে বুঝতে আমাদের সহায়তা করার জন্য আমরা একটি সমীক্ষা শুরু করেছি। আগামী দিনগুলোতে আমাদের কমিউনিটিগুলো যে ধরনের সুনির্দিষ্ট ইস্যূর মুখোমুখি হবেন, সে অনুযায়ি আমাদের সার্ভিসগুলোর যথাযথ পরিকল্পনা তৈরী করতে এই সমীক্ষা আমাদের সাহায্য করবে।

মাত্র ১০ থেকে ১৫ মিনিট সময় ব্যয় করুন এবং অনুগ্রহ করে আগামী ১৭ জুনের মধ্যে আমাদের এই অনলাইন সার্ভেতে অংশ নিয়ে আপনার মতামত কাউন্সিলকে জানাতে বাসিন্দাদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

অনলাইন জরিপে অংশ নেয়ার ক্ষেত্রে আপনি যদি নবিশ হোন, তাহলে আপনার সাথে বাস করেন (অথবা এমন কেউ যিনি নিরাপত্তার সাথে আপনার কাছাকাছি আসতে পারেন, যেমন কেয়ারার) এমন কারো সাহায্য নিতে পারেন, যিনি আপনাকে প্রযুক্তিগত সহযোগিতা দিতে পারবেন।

যদি আপনি অনলাইনে এই সমীক্ষায় অংশ নিতে সক্ষম না হন, তাহলে ০২০ ৭৩৬৪ ৩০৩০ নাম্বারে ফোন করে আমাদের যে কোন সাহায্যকারী কর্মকর্তাকে আপনার উত্তর জানাতে পারেন। অফিসাররা প্রতিটি প্রশ্ন আপনাকে ভালোভাবে ব্যাখ্যা করবেন এবং আপনার উত্তর নথিভূক্ত করবেন।

ফোন লাইনটি খোলা থাকে: সোমবার থেকে শুক্রবার – সকাল ৮টা থেকে বিকাল ৮টা; শনিবার সকাল ১০টা থেকে বিকাল টা এবং রোববার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

এ ব্যাপারে আরো তথ্য জানতে হলে ভিজিট করুন: www.talk.towerhamlets.gov.uk/coronavirus

Advertisement