যেভাবে আইফোন ৭ এর বিশেষ ফিচার মিলবে আইফোন ৬ এ

0

অ্যাপলের আইফোন ৭ এবং ৭ প্লাসের ফিচারগুলো মূলত আইফোন ৬ এবং ৬এস এর ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে। তবুও নতুন আইফোনে এমন কিছু ফিচার রয়েছে যা আইফোন ৬ এ নেই। আইফোন ৭ এর পানিনিরোধী প্রযুক্তি সত্যিকার অর্থেই সবার মনে ধরেছে। তাই বলে নতুনের ফিচারের মজা পেতে নতুন করে আইফোন কেনার দরকার নেই। আগেরটিতেই যোগ করতে পারেন নতুনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার।

এখানে অ্যাপলের পেজ থেকেই কিছু পরামর্শ দেওয়া হয়েছে। এর মাধ্যমে আইফোন ৬ কে আইফোন ৭ বানিয়ে ফেলতে পারবেন অনায়াসে।

১. পানি ও বালি প্রতিরোধী : করতে হলে আইফোন ৬ এর জন্য নিতে পারেন টিপিইউ কেস। এতে জেলি বাম্পার থাকবে। এটা শক অ্যাবজর্ব ও অ্যান্টিস্ক্র্যাচ বৈশিষ্ট্যসম্পন্নও বটে। পানির নিচের ব্যবহার করা যাবে আইফোন ৬।

২. সুপার স্লিম ও স্বচ্ছ টিপিইউ কেস : এই কেসের মাধ্যমে আরামের সঙ্গে মোবাইলটি হাতে ধরতে পারবেন। এটা স্মার্টফোনের সামনে ও পেছনের ক্যামেরায় দেবে নিরাপত্তা।

৩. শকপ্রুফ ও তাপনিরোধী ব্যবস্থা : এয়ারব্যাগ ডিজাইনের ব্যবহারে এ সুবিধা মিলবে আইফোন ৬ এ। এই কেস লাগানোর পর ৬ থেকে সাড়ে ৬ ফুট ওপর থেকে কংক্রিটে ফোনটি পড়লেও কিছু হবে না। এটা বিশেষ সার্টিফিকেরপ্রাপ্ত এক কেস।

৪. এক্সট্রা .০৩ মিলিমিটার নিরাপত্তা : অপটিক্যাল অংশগুলোকে নিরাপত্তার সঙ্গে দেবে বাড়তি ক্ষমতা। পান্ডা আই ডিজাইন হাই ডেফিনেশন ইফেক্ট তুলে ধরবে।

৫. বিশেষ পরামর্শ : কেস ব্যবহারের আগে ফোনের পর্দা ও পেছনে লাগানো পাতলা পর্দা তুলে ফেলুন।
সূত্র : ইয়াহু

Share.

Leave A Reply