তবে কি শাকিব-অপুর দ্বন্দ্বের মূল কারণ বুবলী!

0

শাকিব-অপু দ্বন্দ্বের মূল কারণ শাকিবের সঙ্গে বুবলীর ঘনিষ্ঠতা। গত একবছর বুবলীর সঙ্গে শাকিবের বন্ধুত্ব ঘনিষ্ঠতায় রূপ নিয়েছে। এ সময়টাতে অপুর সঙ্গে দূরুত্ব তৈরি হয়েছে শাকিবের। অপু অভিযোগ করেন, গত একবছর শাকিবকে ঠিকমতো কাছে পাননি তিনি। অপু বলেন, আমার পেটে বাচ্চা আসার পর শাকিবকে কাছে পাইনি। এ সময়টাতে শাকিব সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিল। আমার ছেড়ে দেওয়া দুটো ছবিতে বুবলীকে নিয়ে অভিনয় করেছে শাকিব। আমি তাকে বলেছি, অন্য কোনো নায়িকার সঙ্গে অভিনয় করো। নুসরাত ফারিয়া, কিংবা অন্য কোনো নায়িকা হলে তো আমার আপত্তি নেই।

অপু বলেন, কয়েক দিন আগে বুবলী তার ফেসবুকে শাকিবের সঙ্গে ছবি প্রকাশ করে লেখেন ফ্যামিলি টাইম। এটা আমি মেনে নিতে পারিনি। বুবলীকে ফোন করে গালি দিয়েছি। এদিকে শাকিব বলেন, রংবাজ ছবিতে অপু অভিনয় করতে না পারায় ক্ষেপে গিয়ে টিভি লাইভে এসব কথা বলেছেন। হঠাৎ করেই অপুর সংসার নামে ছবিতে এন্ট্রি করছে। অপুর সংসার ছবির পরিচালক, প্রযোজক, নায়ক সবাই আমার অপজিশন পার্টি।

শাকিব-অপুর দ্বন্দ্বের সময় যখন বারবার বুবলী নামটি সামনে চলে আসছে তখন বুবলী রয়েছেন নিশ্চুপ। ফোনে কোনোভাবেই তাকে পাওয়া যাচ্ছে না। শাকিব-অপু দুজনই স্বীকার করেছেন তারা স্বামী-স্ত্রী। তবে শাকিব এবং বুবলী মধ্যে সম্পর্কটা কী শুধুই বন্ধুত্ব? নাকি আরও বেশি কিছু। কেন বুবলীকে সহ্য করতে পারছেন না অপু? এ প্রশ্নের উত্তর জানতে বুবলীকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে আজ সকালে নিজের ফেসবুক পেইজে একটি বিশাল স্টেটাস আপলোড করেন বুবলী। সেই স্টেটাসে তিনি পুরো বিষয়টি নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন। অনেক প্রশ্ন তোলেন, অনেক মতামত দেন।

Share.

Leave A Reply