কেশবপুর সৌরভ যুবসংঘ যুক্তরাজ্য শাখা গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

13692290_600302716810880_781023294_oকেশবপুর সৌরভ যুবসংঘ যুক্তরাজ্য শাখা গঠন উপলক্ষে এক মতবিনিময় সভাগত ১৮ জুলাই সোমবার পুর্বলন্ডনের ওসন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিতহয়।

কেশবপুর গ্রামের প্রবীন মুরববী হাজী মো: আব্দুল মানিক এরসভাপতিত্বে এবং মো: লায়েক আলী বাহাদুর এর পরিচালনায় অনুষ্ঠিত সভায়দীর্ঘ আলোচনায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত উপনিত হয় যে, গ্রামেরপ্রবীণ মুরব্বীদের উপস্থিতিতে নতুন কমিটির ঘোষনা দেয়ার সিদ্ধান্ত হয়।

ভবিষ্যতে সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য নতুন সদস্যদের কাছ থেকেসদস্য ফি নিয়ে সংগঠনে অর্ন্তভুক্ত করা হয়। পরিশেষে গ্রামবাসীর পক্ষ থেকেসর্বসম্মতিক্রমে নতুন কমিটি ঘোষণা দেয়া হয়।

উক্ত নতুন কমিটির সভায় সভাপতি হিসেবে মনোনিত হন শেখ এম এমজিদ, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ তারেক মোর্শেদ(তাহের), সাংগঠনিক সম্পাদক লায়েক আলী বাহাদুর, সিনিয়র সহসভাপতি আব্দুর রব, সহ সভাপতি আব্দুল মমিন সাহেদ, সহ সভাপতি আজাদমিয়া, সহ সভাপতি আব্দুল শাহিন, সহ সাধারন সম্পাদক মো: খালেদ মিয়া ও সহ সাধারন সম্পাদক সুফি মিয়া, সহ কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক মো: আজিজুররহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: আব্দুল খয়ের, শিক্ষাবিষয়কসম্পাদক মো: আব্দুল লেইছ, সাংস্কৃতিক সম্পাদক মো: গোলাম রববানী,ক্রীড়া সম্পাদক মো: রুবেল আহমেদ এবং দপ্তর সম্পাদক মো: আব্দুল মুমিন।

উক্ত সভায় উপদেষ্ঠা হিসেবে উপস্থিত ছিলেন মো: আব্দুল সহিদ (ছরি),হাজী মো: আব্দুল মতিন, মো: ছালিক মিয়া, মো: আসকির মিয়া, হাজীমো: আব্দুর রউফ ও প্রবীন মুরববী আব্দুন নুর প্রমূখ।

সর্বশেষে নবনির্বাচিত সভাপতি তার বক্তব্যে বলেন, গ্রামের গরীব এতিম বিধবা মানুষের পাশে সর্বদা সংগঠনকে বিভিন্ন সাহায্য সহযোগীতায়নিয়োজিত রাখবেন। সভায় ৪১ জন নতুন সদস্য হিসেবে আর্ন্তুভুক্ত করা হয়।

Share.

Leave A Reply