জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট কর্তৃক খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ

0

Jubeda khatun Foundation Trus Pic-1

জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান, ইউকে কমলগঞ্জ সমিতির সভাপতি ফারুক আহমদ ও তাঁর পারিবারিক সদস্য, বন্ধু বান্ধবদের আর্থিক সহযোগিতায় মৌলভীবাজারের কমলগঞ্জে দরিদ্র রোজাদারদের মধ্যে খাদ্য সহায়তা (ইফতারী) ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।শুক্রবার ১ জুলাই দুপুরে রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বেরপুর শাহী ঈদগাহ মাঠে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের পক্ষে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে খাদ্য সহায়তা (ইফতারী) ও নগদ অর্থ বিতরণ করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি। জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর প্রধান সমন্বয়কারী ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, বিশিষ্ট সমাজসেবক মোঃ শামসুদ আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সানোয়ার হোসেন প্রমুখ।

Jubeda khatun Foundation Trus Bangla -Pic 2
অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক গরীব অসহায় দুঃস্থদের মধ্যে খাদ্য সহায়তা (ইফতারী) ও নগদ অর্থ বিতরণ করা হয়। খাদ্য সহায়তা (ইফতারী) নিতে আসা রোজাদাররা জুবেদা খাতুন ফাউন্ডেশন  ট্রাষ্ট এর এই সহযোগিতায় অনেক খুশি। তারা জানান, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর সকলকে মহান আল্লাতালা যেন দীর্ঘায়ূ করেন। ভবিষ্যতে আর বড় ধরনের সহযোগিতা তারা আশা করেন। এভাবে ট্রাষ্টের ধারাবাহিকতা অব্যাহত থাকলে দরিদ্ররা উপকৃত হবে। তারা এ সহায়তা পেয়ে ট্রাষ্টের কাছে কৃতজ্ঞতা ওদোয়া কামনা করেন।

এদিকে যুক্তরাজ্য থেকে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান ফারুক আহমদ টেলিফোনে খাদ্য সহায়তা নিতে আসা সকল রোজদারসহ সকলকে সালাম ও অগ্রীম ঈদের শুভেচ্ছা জানান।  উল্লেখ্য, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান ফারুক আহমদ, পারিবারিক সদস্য ও বন্ধু বান্ধব এর আর্থিক সহায়তায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্রদের মধ্যে এ সহায়তা প্রদান করা হয়।

জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট প্রতি বছর ঈদ, শারদীয় দূর্গোৎসব, অসহায় দরিদ্রদের সাহায্য, গরীব মেধাবী শিক্ষার্থীদের সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে। অর্থ-মানবতার সেবায় সব সময় জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট নিরলসভাবে কাজ করছে।

Share.

Leave A Reply