বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে১

0

samতথ্যপ্রযুক্তি ডেস্ক :: স্যামসাং মোবাইল বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে১ উন্মুক্ত করেছে। আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচার এবং দীর্ঘমেয়াদী ব্যাটারির এই ফোনটি এখন বাংলাদেশেই পাওয়া যাবে।

নতুন এ ফোনটি সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, ‘স্যামসাংয়ের সঙ্গে অভিনবত্ব যেন সমার্থক এবং বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে১ এর মাধ্যমে আমরা গ্রাহকদের ব্যবহারের জন্য সর্বোত্তম স্মার্টফোন প্রযুক্তি এবং গ্রাহকদের প্রয়োজন অনুসারে ফিচার নিয়ে আসার প্রচেষ্টা অব্যাহত রেখেছি।’

সেলফি তোলার জন্য এই ফোনটিতে শক্তিশালী ফ্রন্ট ক্যামেরা রয়েছে বলেও জানান মেহেদী।

স্মার্টফোনটির আকার ১২৯x৬৮.২x৮.৯ মিলিমিটার এবং ওজন মাত্র ১৩০ গ্রাম।

থ্রিজি ইন্টারনেট ব্যবহারযোগ্য ফোনটিতে রয়েছে ১.২ গিগাহার্টজ ডুয়েল কোর প্রসেসর এবং এর অপারেটিং সিস্টেম হলো অ্যান্ড্রয়েড ৪.৪ (কিটক্যাট)। ফোনটিতে আরো রয়েছে ৫১২ মেগাবাইট র‌্যাম এবং ৪ গিগাবাইট আভ্যন্তরীণ স্টোরেজ। আর মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি ৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল।

স্মার্টফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির ক্যামেরায় রয়েছে পাল্ম সেলফি ফিচার।

স্যামসাং জে১ এ রয়েছে ১,৮৫০ এমএএইচ রিমুভেবল ব্যাটারি। স্মার্টফোনটিতে রয়েছে আল্ট্রাপাওয়ার সেভিং মোড যা প্রয়োজনীয় মুহূর্তে দীর্ঘমেয়াদী সংযোগ সেবা দিতে সক্ষম।

দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে১ এর মূল্য ১১ হাজার ৯০০ টাকা। ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাচ্ছে।

Share.

Leave A Reply