যু্ক্তরাজ্যে ক্রিকেটের অন্যতম শীর্ষস্থানীয় ক্লাব লন্ডন টাইগার

635
  |  সোমবার, জানুয়ারি ৪, ২০২১ |  ৪:২৬ অপরাহ্ণ

লন্ডন টাইগারস অ্যাডাল্ট ক্রিকেট দলগুলি শনিবার মিডলসেক্স কাউন্টি ক্রিকেট লিগে খেলে থাকে এবং রবিবার ইংল্যান্ডের এসেক্স কাউন্টি জুড়ে জাতীয় ক্রিকেট লিগে খেলে,
আমাদের অনেক সফল দল রয়েছে। আমাদের যুব ক্রিকেট দলগুলি (9-15 বছর বয়সী) মিডলসেক্স জুনিয়র ক্রিকেট লিগে খেলে, এছাড়াও, একটি অনূর্ধ্ব ১৯ দল যা মিডলসেক্স টি -২০ এবং ইসিবি ক্লাব টি -২০ ক্রিকেট লিগ খেলে। আমাদের অনূর্ধ্ব 21 দল মিডলসেক্স ডেভলপমেন্ট লিগ খেলছে.
লন্ডন টাইগারদের সিইও (মেসবা আহমেদ) লন্ডন টাইগারকে শীর্ষ স্তরে নিয়ে আসার জন্য সহায়ক ভূমিকা পালন করেছেন। তাঁর গাইডেন্স এবং তার দলগুলির কঠোর পরিশ্রমে স্বল্প সময়ের মধ্যে ক্লাবটি প্রথম স্থানে যেতে সক্ষম হয়েছে।
আমাদের সাফল্যের আরেকটি প্রধান অবদানকারী হলেন, আমাদের ক্রিকেট ক্লাবের চেয়ারম্যান শহিদুল আলম রতন। তাঁর অনুপ্রেরণা, তাঁর উপস্থিতি আমাদের শীর্ষ স্তরে পৌছে দিয়েছে। তিনি প্রাক্তন বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ কোচ।
এছাড়াও, সূমন শরীফ (আমাদের ক্যাপ্টেন) একজন অত্যন্ত অভিজ্ঞ খেলোয়াড় এবং সুপরিচিত ব্যক্তি। তিনি বাংলাদেশ প্রথম শ্রেণির ক্রিকেট লিগে খেলেছেন এবং বর্তমানে ইংল্যান্ড কাউন্টি লিগ জুড়ে খেলেছেন.
আরেকজন কী কন্ট্রিবিউটর এবং আমাদের উল্লেখযোগ্য গতিশীল ব্যক্তি হলেন মোঃ তানভীর আহমেদ। তিনি ইসিবি লেভেল 2 ক্রিকেট কোচ এবং এফএ লেভেল 1 ফুটবল কোচ। পাশাপাশি তিনি আমাদের ক্লাব সেক্রেটারির দায়িত্ব পালন করছেন. তিনি আমাদের প্রথম দলের হয়ে খেলে থাকেন. তাঁর নিষ্ঠা, কঠোর পরিশ্রম এবং কোচিংয়ের মান দিয়ে তিনি আমাদের ক্লাবকে অনেক উপরে নিয়ে যাবেন.লন্ডন টাইগার ভবিষ্যতে অনেক উপরে যাবে এই আশা সবার.

Advertisement