রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের মিছিল থেকে আটক ১২

0
375

নিউজ ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

আজ রোববার দুপুরে হাইকোর্ট মাজার এলাকায় বিক্ষোভ মিছিল করে সংগঠনটির নেতাকর্মীরা। সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল ওই মিছিলের নেতৃত্ব দেন। সংগঠনটির দাবি, ওই মিছিল থেকে ১২ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।মিছিলটি হাইকোর্ট মাজারের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে জাতীয় ঈদগাহের সামনের গেইটে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়। স্বেচ্ছাসেবক দলের সাবেক দপ্তর সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু এ তথ্য জানান।

এদিকে স্বেচ্ছাসেবক দলের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পূর্ব ঘোষিত ওই কর্মসূচি ঢাকা মহানগরসহ সব জেলায় পালিত হয়েছে।সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েলের নেতৃত্বে একটি মিছিল হাইকোর্টের দক্ষিণ গেট থেকে শুরু করে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত এলে প্রচণ্ড পুলিশি বাধার মুখে পড়ে।মিছিল থেকে ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহবুবসহ ১২ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।বিক্ষোভ মিছিলে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, সাবেক যুগ্ম সম্পাদক আনু মো. শামীম, সাবেক দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা সিকদার, যুগ্ম সম্পাদক আব্দুল কাদের ঝিলন, উত্তরের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মোছাব্বিরসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here