স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জুয়েল আটক

0

নিউজ ডেস্কঃ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েলসহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর রাজাবাজারের বাসা থেকে তাঁদের আটক করে পুলিশ।এর প্রতিবাদে কাল সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে স্বেচ্ছাসেবক দল।

শেরেবাংলা নগর থানার পুলিশ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েলসহ বেশ কয়েকজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে। তবে থানার কোনো কর্মকর্তা এ ব্যাপারে নাম প্রকাশ করে কথা বলতে রাজি হননি।বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান জানিয়েছেন, শেরেবাংলা নগর থানার পুলিশ আজ রাতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েলসহ বেশ কয়েকজনকে আটক করেছে।

স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ কাল : স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েলকে তাঁর বাসা থেকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি শফিউল বারী বাবু। তিনি এ ধরনের ঘটনাকে বিরোধী দল দমনে সরকারের নিষ্ঠুর নির্যাতন-নিপীড়নের অপকৌশল উল্লেখ করে বলেন, এ ধরনের অপকর্ম সাধন করে বর্তমান শাসকগোষ্ঠী তাদের রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করতে সক্ষম হবে না, বরং সরকার আরো বেশি মাত্রায় জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। শফিউল বারী বাবু অবিলম্বে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েলের বিরুদ্ধে দায়ের করা বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

স্বেচ্ছাসেবক দলের দপ্তরের দায়িত্বে থাকা মো. রফিকুল ইসলামের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আবদুল কাদের ভূইয়া জুয়েলকে গ্রেপ্তারের প্রতিবাদে আগামীকাল শনিবার স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঢাকা মহানগরসহ সারা দেশে জেলা ও মহানগরগুলোতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। মিছিল সফল করার জন্য সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু।

Share.

Leave A Reply