দেখা হলো, কথা হলো কাদের-ফখরুলের

0

নিউজ ডেস্কঃ আমরা যেহেতু রাজনীতি করি, তাই আলোচনার পথ খোলা রাখাই ভালো। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে এমন কথাই বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার দুপুরে নীলফামারীর সৈয়দপুর থেকে ফেরার পথে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অপেক্ষা করছিলেন ওবায়দুল কাদের। পাশের আরেকটি কক্ষে মির্জা ফখরুল আছেন জেনে তার সঙ্গে দেখা করতে যান কাদের। পরে সাক্ষাতের এক পর্যায়ে ওবায়দুল কাদের এ কথা বলেন।একাধিক রাজনৈতিক নেতা এ তথ্য জানিয়েছেন। রাজনৈতিক নেতারা জানান, ওবায়দুল কাদের ও মির্জা ফখরুল ইসলামের দেখা হয়েছে। কুশল বিনিময় হয়েছে।

জানা গেছে, রোববার কাদের ও ফখরুলের ঢাকার হযরত শাহজালাল (রহ.) বিমানবন্দর থেকে একটি বেসরকারি উড়োজাহাজ কোম্পানির ফ্লাইটে সৈয়দপুর যাওয়ার কথা ছিল। কিন্তু মির্জা ফখরুল সফর স্থগিত করেন। ফলে একই ফ্লাইটে দুই বড় দলের দুই নেতার সাক্ষাতের সুযোগটি আর  হয়ে উঠল না।পরে দুপুরে সৈয়দপুর বিমানবন্দর থেকে ফেরার পথে ওবায়দুল কাদের ও ফখরুলের সঙ্গে কুশল বিনিময় হয়। কুশল বিনিময়ের সময় ওবায়দুল কাদের বলেন, ‘ঢাকা এয়ারপোর্টে আপনার জন্য অপেক্ষা করেছিলাম। আপনার সফর স্থগিত হওয়ায় আমাকে চলে আসতে হয়েছে।যেহেতু রাজনীতি করি, আলাপ–আলোচনার পথ খোলা রাখা ভালো।এ সময় মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের বলেন, আমি সকালের ফ্লাইটেই আসতাম। কিন্তু পারিবারিক কারণে তা হয়ে ওঠেনি। দুই নেতার কুশল বিনিময়ের সময় ওবায়দুল কাদেরের সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণবিষয়ক সম্পাদক সুজিত নন্দী, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply