বাংলাদেশ আমার দ্বিতীয় দেশ, প্রতি বছরই আসতে চাই: আফ্রিদি

0

স্পোর্টস,ক্রিকেটঃ লেগস্পিনার শহীদ আফ্রিদি পেস বল করছেন, সাকিব, মোসাদ্দেক, পোলার্ডরা বল উড়িয়ে মারছেন, প্রিয় ক্রিকেটারদের ব্যাট ছুঁয়ে আসা বল ধরাকেই অনেক পাওয়া মনে করে উল্লাসে মেতে উঠছেন সকলে। হাততালির শব্দে উঠছে তরঙ্গের ঢেউ। হইচই, আনন্দ, আর আড্ডায় এভাবেই এক আবেগঘন দিন কাটল বিপিএল দল ঢাকা ডায়নামাইটসের ক্রিকেটারদের।

এমন দৃশ্যের অবতারণা হয়েছিল রাজধানীর পুরান ঢাকার লালবাগ কেল্লায়। বৃহস্পতিবার বিকেলে ঢাকা ডায়নামাইটসের পুরা দল বৃহস্পতিবার ঢাকা ঐতিহ্য লালবাগ কেল্লা ঘুরতে যান।

সেখাই পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি জানান, পরে জানালেন বাংলাদেশ নিয়ে তার ভাল লাগার কথা, ‘বাংলাদেশ আমি সবসময় উপভোগ করি। এটা আমার সেকেন্ড হোম। এখানে ক্রিকেট খেলতে আসা উপভোগ করি। সবসময় ভাল সাড়া পাই। কেল্লায় আসা কেবল ক্রিকেট খেলতেই নয়। সামাজিক দায়বদ্ধতা থেকেই আমরা এখানে এসেছি। আমাদের দলের অনেক ভক্ত এখানে আছে। এখানে আসতে পেরে আমি খুবই খুশি।’

বিদায়বেলায় ডায়নামাইটসের অধিনায়ক সকলের কাছে দলের জন্য দোয়া চেয়েছেন। গত আসরে সাকিবের নেতৃত্বেই শিরোপা জিতেছিল ঢাকা। এবারও যাতে সাফল্যধারা অক্ষুণ্ণ থাকে সেজন্যই সাকিবের এমন চাওয়া, ‘আজ এমন একটি ঐতিহাসিক জায়গায় আসতে পেরে ভাল লাগছে। সবার সমর্থন চাই বিপিএলে। সবার কাছে ঢাকা ডায়নামাইটসের জন্য দোয়া চাই।’

ঢাকা ডায়নামাইটসকে লালবাগ কেল্লায় নিয়ে যাওয়ার আয়োজন করে ওমেরা এলপি গ্যাস। কোম্পানিটির কর্মীরাই ছিলেন ৫ ওভারের ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ। ক্রিকেট ম্যাচের চেয়ে ঐতিহাসিক স্থান পরিদর্শন করানোই ছিল আয়োজনের মূল উদ্দেশ্য।

Share.

Leave A Reply