‘ভুবন মাঝি’ ফাঁস !

0
314

বিনোদন ডেস্ক ::    সরকারি অনুদানে নির্মিত আলোচিত ছবি ‘ভুবন মাঝি’ অনলাইনে ফাঁস হয়েছে। বিভিন্ন ইউটিউব চ্যানেলে ছবিটির পাইরেটেড প্রিন্ট পাওয়া যাচ্ছে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ছবিটির নির্মাতা ফাখরুল আরেফীন খান মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন। ‘ভুবন মাঝি’ দেশ-বিদেশে দর্শকদের যথেষ্ট আগ্রহ রয়েছে।

ছবিটি ভারতে মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছিল। এ অবস্থায় কে বা কারা ছবিটি অনলাইনে ফাঁস করেছে। তিনি যোগাযোগ করে কয়েকটি ইউটিউব চ্যানেল বন্ধ করেছেন। তারপরও কিছু চ্যানেলে ছবিটি দেখা যাচ্ছে। এ ঘটনায় গুলশানের ডিসি মোস্তাক আহমেদের সঙ্গে যোগাযোগ করেছেন আরেফীন। সোমবার (২৫ অক্টোবর) মামলা করবেন তিনি।

চলতি বছরের গত মার্চ মাসে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ভুবন মাঝি’। এতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অপর্ণা ঘোষ, মামুনূর রশীদ প্রমুখ। ছবিটি যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স ও কলকাতাতেও প্রদর্শনী হয়। যা বেশ ভালো সাড়া পায় বলে জানান ‘ভুবন মাঝি’র নির্মাতা ও কলকুশলীরা।

ছবিটি মুক্তির আগেই কলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত হন কালিকাপ্রসাদ। এতে বিষাদের ছায়া নামে এপার বাংলা-ওপার বাংলার সিনেমাপ্রেমী দর্শক, ভক্ত ও কলাকুশলীদের মধ্যে।

ইউকেবিডি নিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here