তামিম ও সৌম্য খেলতে পারবেন ১ম ম্যাচে

0

ক্রিয়া ডেস্ক ::       ২৮ সেপ্টেম্বর পচেফস্ট্রমের সেনউইজ পার্ক স্টেডিয়ামে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হবে বাংলাদেশের টেস্ট সিরিজ। তার আগেই একের পর এক দুঃসংবাদে বিপর্যস্ত যেন পুরো বাংলাদেশ দল।

বেনোনিতে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে প্রথমদিনই কুঁচকির ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন তামিম ইকবাল। পরে ম্যাচের দ্বিতীয় দিন হাতে চোট পান সৌম্য সরকার।

এই দুই ওপেনারকে ছাড়ায় দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামতে হয়েছিল বাংলাদেশকে। শেষ পর্যন্ত ভালোয় ভালোয় ম্যাচটি নিষ্প্রাণ ড্র’তেই শেষ হলো। কিন্তু ক্রিকেটপ্রেমীদের মনে চিন্তার কালো দাগটা রয়েই গিয়েছিল, তামিম আর সৌম্যর কী হলো এটা জানতে উদগ্রীব ছিল সবাই।

গত তিনদিন অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ভালো কোনো তথ্য দেয়া হয়নি। কেমন যেন একটা লুকোচুরি ভাব ছিল বিসিবি কর্মকর্তাদের মধ্যে। নাকি তারা দক্ষিণ আফ্রিকা থেকে কোনো সঠিক তথ্য পাচ্ছিলেন না, সেটাও জানা সম্ভব হচ্ছিল না।

তবে বেনোনির প্রস্তুতি ম্যাচ শেষে স্থানীয় মিডিয়ার মুখোমুখি হয়ে দলের ফিজিও থিহান চন্দ্রমোহন কিছুটা আশ্বস্ত করেছেন।তার কথায় দুঃশ্চিন্তা মুক্ত হতে পারেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

ফিজিও চন্দ্রমোহন আশা প্রকাশ করেন, পচেফস্ট্রম টেস্টের আগেই সেরে উঠতে পারবেন বাংলাদেশের দুই ওপেনার। তিনি বলেন, ‘ব্যাটিং করতে নেমে পেশিতে হালকা চোট পেয়েছে তামিম।

এই সপ্তাহে সে অনুশীলন শুরু করবে। আশা করি তাকে টেস্টে পাওয়া যাবে। ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছে সৌম্য। সাবধানতার জন্য তাকে মাঠের বাইরে রাখা হয়েছে। এই সপ্তাহে ও অনুশীলন শুরু করবে।’

ইউকেবিডি নিউজ / এসএ

Share.

Leave A Reply