অমিতাভ বচ্চনের টুইট থেকে তাপসী পান্নু বাদ !

0

বিনোদন ডেস্ক ::      ‘পিঙ্ক’ ছবির বর্ষপূর্তি উপলক্ষে পুরুষ কলা-কুশলীদের ছবি আপলোড করে সমালোচিত ভারতের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। নারী শিল্পীদের ছবি আপলোড না করায় বিগ বি বিভিন্ন মহলের সমালোচনার ঝড়ে বিদ্ধ।এদিকে সব জল্পনায় পানি ঢেলে দিয়েছেন পিঙ্ক অভিনেত্রী তাপসী পান্নু৷ তিনি বললেন, এটা তুচ্ছ ব্যাপার কোনো ভুলই নয়। সমালোচিত হওয়ার মতো কাজ বিগ বি করেননি।

একজন বিখ্যাত নায়ক এই ধরনের কাজ ইচ্ছাকৃত করেননি। বিদ্রূপ করার মতো কিছু ঘটনাই নয় এটা। কোলকাতা২৪ সূত্রে জানা যায়, একটি সাক্ষাতকারে তাপসী বলেছেন, ‘আমি ১০০ ভাগ নিশ্চিত যে এই ঘটনা ইচ্ছাকৃত নয়। অমিতাভ বচ্চন জাতীয় পুরস্কার পাওয়ার পরেও বার বার করে তিনজন মুখ্য নারী চরিত্রের অভিনেত্রীদের অভিবাদন জানিয়েছেন।’

তিনি আরো বলেন যে, এটা হয়তো কোনো তুচ্ছ ঘটনা, অমিতাভ বচ্চনের মতো অভিনেতা হয়তো সাধারণ ঘটনা হিসেবে এড়িয়ে গেছেন। শুধু পুরুষ নাকি মেয়েদের ছবি আপলোড করা হচ্ছে সেটা তার কাছে মুখ্য হয়নি। তিনি তার তরফ থেকে মেয়েদের সবসময়ই অভিবাদন জানিয়ে এসেছেন।

পিঙ্ক সামাজিক ইস্যু সংক্রান্ত ছবি হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছে। যার বর্ষপূর্তি হল চলতি মাসে৷ ছবির অন্যতম তিন নারী চরিত্র তাপসী, কৃতি, আনদ্রিয়ার হয়ে একজন আইনজীবী হিসেবে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন৷ তাপসীর পরবর্তী ছবি ‘জুড়োয়া-২’ খুব তাড়াতাড়ি আসতে চলেছে।

ইউকেবিডি নিউজ / এসএ

 

Share.

Leave A Reply