মানিকগঞ্জে বিসিবির ত্রাণ বিতরণ

0

ক্রিয়া ডেস্ক   ::   ভয়াবহ বন্যায় অবর্ণনীয় দুর্ভোগে সারা দেশের মানুষ। সামর্থ্যবান মানুষ যে যেভাবে পারছে বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। বিসিবি বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে।

আর সেই বানভাসী মানুষদের পাশে দাঁড়াতেই বাতিল করা হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানও। আর সেই অনুষ্ঠানের টাকা দিয়ে ত্রাণ বিতরণ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে, গত ২৫ আগস্ট (শুক্রবার) সিরাজগঞ্জে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করে বিসিবি। পড়ে বন্যার্তদের আর সাহায্য করতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেন দুই কোটি টাকা।

এবার মানিকগঞ্জের ঘিওরে আগামী ২৫ সেপ্টেম্বর (সোমবার) ত্রাণ বিতরণ করবে বিসিবি। বিসিবি পরিচালক ও স্থানীয় এমপি নাঈমুর রহমান দুর্জয়ের নির্বাচনী এলাকার মানুষের পাশে দাঁড়াবে বিসিবি। ত্রাণ বিতরণের সময় উপস্থিত থাকবেন বাংলাদেশ টি-টোয়ান্টি দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

প্রসঙ্গত গত বছর অনুষ্ঠিত বিপিএলের চতুর্থ আসরেও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। এবার বিপিএল গভর্নিং কাউন্সিলের লক্ষ্য ছিল জমজমাট আয়োজনের মধ্যদিয়ে উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করার।

এমন কি লক্ষ্য ছিল ভারত থেকে সিনেমার নায়ক, নায়িকা এবং নামকরা গায়ক এনে জমিয়ে তোলার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। কিন্তু বন্যার্তদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সেই অনুষ্ঠানটা বাতিল করে দিয়েছে বিসিবি।

ইউকেবিডি নিউজ / এসএ

Share.

Leave A Reply