কোলকাতার পুজায় জয়া !

0
91

বিনোদন ডেস্ক ::       কোলকাতার দূর্গাপুজা অনুষ্ঠানে থাকছেন জয়া আহসান। আর প্রতি বছর এ সময়টা কলকাতায় থাকেন জয়া আহসান। পূজা মণ্ডপের উদ্বোধন থেকে সেরা মণ্ডপ বাছাইসহ নানা কাজে দেখা যায় তাকে। এবার নায়িকা পরিকল্পনা করেছেন রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত শান্তিনিকেতন ভ্রমণের। এমনটা জানালো স্থানীয় ম্যাগাজিন আনন্দলোক।

এক প্রতিবেদনে পত্রিকাটি লেখে, দুর্গা পুজোর প্ল্যান না বলে এটাকে প্রি পুজো প্ল্যানও বলা যেতে পারে জয়া আহসানের। পঞ্চমীর দিন বন্ধু-বান্ধব আর বোনের সঙ্গে তিনি ঘুরতে যাচ্ছেন শান্তিনিকেতন। সেখানে দু’দিন কাটিয়ে কলকাতা ফেরার প্ল্যান তাদের। এ প্রসঙ্গে জয়া বলেন, ‘এতবার কলকাতায় এলেও শান্তিনিকেতনটা যাওয়া হয়ে ওঠেনি। বোনও এবার আমার সঙ্গে কলকাতায় এসেছে। তাই প্ল্যান করে ফেললাম, পুজোর শুরুটা শান্তিনিকেতন কাটিয়ে কলকাতায় ফিরে বাকি দিনগুলো কাটাব।’

আনন্দলোক আরো জানায়, শান্তিনিকেতনে খুব একটা ঘোরাঘুরির প্ল্যান নেই জয়ার। খেয়েদেয়ে একটু রিল্যাক্স করাই মূল উদ্দেশ্য। এদিকে শুক্রবার বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ‘খাঁচা’। হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন আকরাম খান।

শুক্রবার বিকেলে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে সহকর্মী ও দর্শকদের সাথে বসে সিনেমাটি উপভোগ করেন জয়া । এবার ফেমিনার পূজা স্পেশাল সংখ্যায় মডেল হয়েছেন তিনি।

ইউকেবিডি নিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here