পিএসএলে গেইল তাণ্ডব

0
70

দেশের হয়ে খেলার তেমন ইচ্ছা নেই তার। তাই সারা দুনিয়া ঘুরে ঘুরে ফ্র্যঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলে বেড়ান ক্যারিবিয়ান দানব ক্রিস গেইল। তিনি শুধু একাই নন, দেশটির আরও অনেক ক্রিকেটার এভাবে খেলে বেড়ান দেশ-দেশান্তরে। চলতি পাকিস্তান সুপরা লিগে (পিএসএল) স্বরুপে দেখা যাচ্ছিল না গেইলকে। অবশেষে দেখা দিলেন তিনি ভয়ঙ্কর রুপেই। ইসলামাবাদ ইউনাইটেডের বোলিং তছনছ করে ১৭ বলে ৪৪ রানের ঝড় বইয়ে দিলেন করাচি কিংসের হয়ে খেলা গেইল।

রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি বৃষ্টির কারণে ১৫ ওভারের ম্যাচে পরিণত হয়। টসে হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১২৩ রান করে ইসলামাবাদ। ডোয়াইন স্মিথ করেন সর্বাধিক ৩৬ বলে ৪৯ রান। জবাবে ব্যাট করতে নেমেই তাণ্ডব শুরু করেন গেইল। এদিন ওয়ান ডাউন থেকে প্রমোশন নিয়ে ইনিংস ওপেন করতে নামেন গেইল। বাবর আজমের ৬ ওভারে ৬৪ রানের ওপেনিং জুটি উপহার দেন তিনি।

২৭ বলে ২৭ রান করেন আজম। আর ১৭ বলে ৪৪ রান করতে গেইল ২টি চার এবং দ্বিগুণেরও বেশি ৫টি ছক্কা হাঁকান গেইল। তার এই ব্যাটিংই জয়ের পথে নিয়ে যায় তার দলকে। ১ বল আগেই ৬ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় কারচি। ইসলামাবাদের হয়ে ১৩ রানে ৩ উইকেট নেন সাহদাব খান। সাঈদ আজমল নেন ১ উইকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here