২০১৭ সালে বাংলাদেশের ইংল্যান্ড সফর; চ্যাম্পিয়ন্স ট্রফি প্রসঙ্গ

0

আয়াজ করিম  :: ২০১৭ সালের জুন মাসে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজন হবে ইংল্যান্ডে। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের ধারাবাহিক নৈপুণ্যের পুরস্কার হলো আমাদের এ টুর্নামেন্টে অংশগ্রহণ।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রূপ পর্যায়ে বাংলাদেশের বিপক্ষে খেলবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। ক্রিকেট বিষের অন্যতম পরাশক্তির মুখোমুখি হতে বাংলাদেশের আসন্ন ইংল্যান্ড এর সাথে সিরিজ গুরুত্বপূর্ণ বলে মনে করেন ক্রিকেট বোদ্ধারা ।

বাংলাদেশ তাদের প্রথম খেলায় ১ জুন ২০১৭ তারিখে মুখোমুখি হবে ইংল্যান্ডের বিপক্ষে লন্ডনের ওভাল মাঠে। একই মাঠে বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া জুন মাসের ৫ তারিখ। গ্রূপ পর্যায়ে বাংলাদেশের সর্বশেষ খেলা হবে কার্ডিফে জুন মাসের ৯ তারিখ।

আইসিসি সম্প্রতি চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা দেখার জন্য  দর্শকদের সুবিদার্থে অনলাইন ব্যালট এর রেজিস্ট্রেশন শুরু করেছে। ব্যালট এর মাধ্যমে টিকেট এর আবেদন করলে অক্টোবর ২০১৬ এর মাঝামাঝি সময়ে আইসিসি ইমেইল এর মাধ্যমে নিশ্চিত করবে টিকিট প্রাপ্তির নিশ্চয়তা।

বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার জন্য আইসিসি একটি বিশেষ কোড (CTBCSA17) দিয়েছে যা এই এসোসিয়েশন এর সদস্যরা ব্যবহার করতে পারবেন। উক্ত কোড ব্যবহার করে অনলাইন ব্যালট নিবন্ধন করলে টিকেট পাবার সম্ভাবনা থাকবে বেশি আর সাথে থাকবে বাংলাদেশী ক্রিকেটমোদীদের একই গ্যালারিতে বসে খেলা দেখার নিশ্চয়তা।

বি সি এস এ (ইউকে) এর চেয়ারম্যান আবদুস সালাম বলেন, “যুক্তরাজ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ২০১৭ সালের সফর কে সামনে রেখে এখানকার ক্রিকেটপ্রেমীদের এক প্লাটফর্ম এ এনে একসাথে খেলা দেখা এবং আমাদের ক্রিকেট দলকে সমর্থন দেয়ার জন্য বি সি এস এ (ইউকে) নিরলসভাবে কাজ করে যাচ্ছে।”

বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার সদস্য নিবন্ধীকরণ চলছে। সদস্যপদ অথবা আইসিসি অনলাইন ব্যালট রেজিস্ট্রেশন এর ব্যাপারে বিস্তারিত জানতে নিম্নোক্ত টেলিফোন নম্বর এ যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।  মোবাইল : ০৭৭৯১২৭০৬৩৪, ০৭৭৮৭২৮৯২০৭ অথবা ০৭৯৬১৬০২২২০

Share.

Leave A Reply

15 − three =