বস্তাভর্তি ধারালো অস্ত্রসহ আটক ১৪

0

ন্যাশনাল ডেস্ক :: বরিশাল নগরীর বান্দ রোডস্থ শিশু পার্ক এলাকার একটি বাসা থেকে বস্তাভর্তি ধারালো অস্ত্রসহ ১৪ চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত ১০টার দিকে তাদের আটক করা হয়। কিন্তু এসময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে এসব সন্ত্রাসীদের আশ্রয়দাতা আলমগীর সরকার এবং তার ছেলে রুবেল সরদার।

যে ১৪ সন্ত্রাসীকে আটক করা হয়েছে তাদের মধ্যে সুমন এবং সাদ্দাম ওই আলমগীর সরদারের মেয়ে জামাই। আটক বাকি ১২ সন্ত্রাসীও বরিশাল নগরীর বান্দ রোডস্থ ভাটারখাল কলোনীসহ বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের নাম পরিচয় জানা যায়নি।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) আনসার উদ্দিন জানান, আটকরা সন্ধ্যার দিকে নগরীর জিলা স্কুলের মোড় এলাকায় এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তারা একটি মাইক্রোবাস, ২টি অটোরিকশা এবং দুটি মোটরসাইকেলও ভাঙচুর করে। এ ঘটনায় শহরজুড়ে সৃষ্টি হয় আতঙ্ক।

পরে এসব সন্ত্রাসীদের ধরতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (এসি) আবু সাঈদ, মডেল থানার সহকারী কমিশনার (এসি) আনসার উদ্দিন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেনে নেতৃত্বে বেশ কয়েকটি টিম অভিযানে নামে।

এক পর্যায়ে নগরীর বান্দ রোডস্থ শিশু পার্ক এলাকার ওই আলমগীর সরদারের বাসা থেকে তাদের আটক করা হয়। এসময় দুই বস্তাভর্তি ১০টি ধারালো রামদা উদ্ধার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (এসি) আবু সাঈদ জানান, আটকদের বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি এসব সন্ত্রাসীদের আশ্রয়দাতা মাদক ব্যবসায়ী আলমগীর সরদার এবং তার ছেলে রুবেল সরদারকেও আটকের চেষ্টা চলছে।

Share.

Leave A Reply

19 − four =