পিএসসির প্রাক্তন পরিচালক ৪ মাস নিখোঁজ

0

Mosihur_Rahman1469265253রংপুর : সরকারি কর্মকমিশনের (পিএসসি) রংপুর অঞ্চলের প্রাক্তন সহকারী পরিচালক মশিউর রহমান (৩০) চার মাস নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ ওই কর্মকর্তার সন্ধানে পুলিশ তার মোবাইল ফোনের কললিস্ট পরীক্ষা করছে। তার জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে কি না, এ বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে শুক্রবার দুপুরে নিখোঁজ মশিউরের বাবা সহিদ হোসেন কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, রংপুরে সরকারি কর্মকমিশন কার্যালয়ের সহকারী পরিচালক মশিউর রহমান গত ১২ মার্চ চাকরি থেকে অব্যাহতি নিয়ে নিখোঁজ হন। তিনি চাকরি ছাড়ার পর বাড়িতেও যোগাযোগ করেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পাননি।

সহিদ হোসেন সাংবাদিকদের জানান, তাদের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর এলাকায়। বর্তমানে ঢাকার উত্তরা মডেল টাউন এলাকায় সপরিবারে বসবাস করছেন তিনি। তিনি বর্তমানে পদ্মা সেতুতে কনসালটেন্ট হিসেবে কর্মরত রয়েছেন। চার ছেলের মধ্যে নিখোঁজ মশিউর তৃতীয়। মশিউরের সাড়ে তিন বছর বয়সের এক মেয়ে ও দেড় বছরের এক ছেলেসন্তান রয়েছে।

এদিকে, রংপুর কর্মকমিশন অফিসের এক কর্মকর্তা জানান, ২০১৪ সালের ১২ অক্টোবর মশিউর রহমান সহকারী পরিচালক পদে রংপুরে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা ও রাজশাহীতে কর্মরত ছিলেন। চাকরি ছাড়ার পর মাঝে মাঝে অফিসের লোকজনদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করতেন মশিউর। সর্বশেষ গত ২৮ জুন তিনি অফিসের একজনের কাছ থেকে ধার নেওয়া টাকা পরিশোধ করেছেন। এরপর থেকে আর কারো সঙ্গে তার যোগাযোগ হয়নি।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম জাহিদুল ইসলাম জানান, মশিউরের মোবাইল ফোনের কললিস্ট পরীক্ষা করা হচ্ছে। তার জঙ্গিসংশ্লিষ্টতা রয়েছে কি না, এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

Share.

Leave A Reply

seven − 4 =