ধোনির ছক্কায় ভাঙল জানালার কাঁচ

0

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে শনিবারের ম্যাচে দ্রুত ২ উইকেট হারানোর পর উইকেটে আসেন মহেন্দ্র সিং ধোনি। তার সঙ্গী ছিলেন অধিনায়ক স্টিভেন স্মিথ। ইনিংসের ১৪ তম ওভারের শেষ বল। সমালোচনা সইতে সইতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া ধোনির কব্জিতে হঠাৎ যেন দানবীয় শক্তি ভর করল। লেগ স্পিনার যুভেন্দ্রা চাহালের বলটি ডাউন দ্যা উইকেটে এসে সপাটে তুলে মারলেন! সবাই অবাক হয়ে দেখলেন কীভাবে বলটি হাওয়ায় ভেসে পৌঁছে গেল চিন্নাস্বামী স্টেডিয়ামের ছাদে!

পুরোপুরি বিগ হিট বলতে যা বোঝায় তাই! ধোনির এই দানবীয় ছক্কা দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তখনই টুইট করে বসেন তিনি, “আমি এইমাত্র আমার জানালা ভাঙার শব্দ পেলাম, এটা কি তাহলে সেই বলটাই যেটা বেঙ্গালুরু থেকে এখানে উড়ে এসেছে? ওয়াও বুম!” শুধু কি ওয়ার্নার? টুইট করে ধোনিকে এই ছক্কার জন্য শুভেচ্ছা জানিয়েছেন আরও অনেকে।

আসলে চলতি আইপিএলের শুরুটা ভালো হয়নি ‘ক্যাপ্টেন কুল’ হিসেবে খ্যাত মহেন্দ্র সিং ধোনির। এজন্য সমালোচনা শুনতে শুনতে তার ভক্তরাই ক্ষেপে যাচ্ছিল। তাহলে ধোনির কী অবস্থা ছিল তা সহজেই অনুমান করা যায়। পুনের মালিক পর্যন্ত তাকে ট্রল করে টুইট করেছিলেন। এমনকী ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী মিডিয়ার সামনে বলেছিলেন, ধোনি টি-টোয়েন্টির জন্য পারফেক্ট নন। সেইসব নিন্দুকদের যেন তিনি এক দানবীয় ছক্কাতেই মাঠের বাইরে পাঠিয়ে দিলেন। এর চাইতে ভালো জবাব আর কী হতে পারে?

Share.

Leave A Reply

eighteen − eleven =