গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কনস্টেবলসহ দগ্ধ ৪

0

khulna-news-picন্যাশনাল ডেস্ক :: খুলনায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে কনস্টেবলসহ একই পরিবারের চার সদস্য দগ্ধ হয়েছেন।
নগরীর খালিশপুরের মুজগুন্নি আবাসিক এলাকার (রোড নম্বর ১৩, বাড়ি নম্বর-১৬০/এ, পুলিশ লাইন স্কুলের বিপরীতে) এনামুলের বাড়ির দ্বিতীয় তলায় শনিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, কনস্টেবল আতিয়ার রহমান খালিশপুর থানার গাড়িচালক হিসেবে কর্মরত। সকাল ৭টার দিকে তার স্ত্রী আনোয়ারা বেগম গ্যাসে রান্না করছিলেন। এ সময় সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে আগুন ধরে যায়। এতে ঘরে ব্যাপক ক্ষতি হয়। শব্দ পেয়ে আতিয়ার তার স্ত্রীকে উদ্ধারে এগিয়ে গেলে তিনিও দগ্ধ হন। পরে ছেলে তৌফিক ও শ্যালিকার ছেলে শামীম তাদের উদ্ধার করতে গেলে তারাও দগ্ধ হন। এ সময় দগ্ধদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
বাড়ির মালিক এনামুল জানান, হয়তো আগে থেকেই গ্যাস সিলিন্ডারটি লিকেজ ছিল। যে কারণে তা বিস্ফোরিত হয়েছে।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ড. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, অগ্নিদগ্ধ আনোয়ারা বেগম ও তৌফিকের অবস্থা আশঙ্কাজনক। অন্য দু’জন শঙ্কামুক্ত হলেও তাদের চারজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Share.

Leave A Reply

seven + sixteen =